ঈদে শেখ সাদীর ‘অভিমান’

অনলাইন ডেস্ক : আসন্ন ঈদে ভক্ত-শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বর্তমান প্রজন্মের সঙ্গীতশিল্পী শেখ সাদী। ‘অভিমান’ শিরোনামে গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা লিখেছেন এবং সুর করেছেন সাদী নিজেই। মিউজিক ভিডিওতে শেখ সাদীর সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে জান্নাত উল ফেরদৌসকে।

আমি তোমাতে শুধু ঘুরপাক খাই/ ভুল করেও ভুলতে পারি নাই/ হঠাৎ আছো, হঠাৎ নাই/ শূণ্য কবিতা খালি পুরোটাই- এমন কথার নতুন গানটির সঙ্গীতায়োজনে ছিলেন আলভী আল বেরুনী। এছাড়া কক্সবাজারের বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন গান ও ভিডিও চিত্র নিয়ে শেখ সাদী বলেন, আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন সবাই আমাকে অনুপ্রেরণা দেন নতুন গান করার জন্য। তাদের সবার অনুপ্রেরণায় নতুন এই গান। আশা করি, নতুন গান এবং ভিডিও সবার ভালো লাগবে। দর্শক নতুন কিছু উপভোগ করতে পারবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজন হিসেব আগামী ৪ মে (মঙ্গলবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘অভিমান’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপ-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*