কালীগঞ্জে বিএনপির উদ্যোগে বেগম জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে জামালপুর ইউনিয়নের এ জেলা বিএনপির সদস্য জনাব মনিরুজ্জামান খান (লাবলু) র, নেতৃত্বে – দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।এবং তারেক জিয়ার নির্দেশনায় অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জনাব জাহাঙ্গীর কবির ছাত্র বিষয়ক সম্পাদক – থানা বিএনপি।

উপস্থিত ছিলেন জনাব নাজমুল হোসেন ফকি সাধারণ সম্পাদক ইউঃ যুবদল। উপস্থিত ছিলেন জাকির মোড়ল সভাপতি কলেজ শাখা ছাত্রদল (সাবেক)। আরও উপস্থিত ছিলেন মহশিন মোড়ল সহঃ সভাপতি থানা শ্রমিকদল। উপস্থিত ছিলেন নাছির মোড়ল বিএনপি। উপস্থিত জনাব রাসেল সাংগঠনিক সম্পাদক যুবদল। আরও রয়েছেন জনাব ছামির জামালপুর ইউঃ যুবদল। উপস্থিত ছিলেন ইমরান থানা ছাত্রদল।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয় এবংপরে তারেক জিয়ার নির্দেশনায় অসহায় গরীব দুঃখীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরন করার পর পরই ইফতার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সদস্য জনাব মনিরুজ্জামান খান (লাবলু) বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার ফলেই তিনি অনেক বেশি অসুস্থ হয়ে গেছেন। বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি চাই। এবং মুক্তি দিতে হবে। মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করি। তিনি যেন তারাতাড়ি সুস্থ হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*