চুমুর দৃশ্য নিয়ে আলোচনায় জয়া আহসান!

রুপান্তর বাংলা  প্রতিবেদক : দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান প্রায়শঃ সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন। এক্ষেত্রে বেশির ভাগ সময়ই তিনি হট লুকের সাহসী ছবি পোস্ট করেন। আর আগুন ধরানো জয়া’র সেইসব ছবি নেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন তোলে। আসন্ন শারদীয় দুর্গোৎসব এবার জয়া আহসানের হতে যাচ্ছে। মুক্তি প্রতীক্ষিত জয়া অভিনীত এই ছবির নাম ‘দশম অবতার’। কলকাতার এই ছবিতে একটি চুমুর দৃশ্যে দেখা গেল জয়াকে। এই ছবিতে রহস্যময়ী এক চরিত্রে দুর্দান্ত দেখা গেলো জয়াকে। ব্যস, আবারও এই ছবি দিনভর আলোচনায় দুই বাংলার জনপ্রিয় এই তারকা।

গতকাল প্রকাশিত দশম অবতার ছবির ট্রেলারে দেখা গেলো – কলকাতা শহরে ঘটছে একের পর এক খুনের ঘটনা। খুন করার পর কৃষ্ণের দশটি অবতারের একটি করে উপাদান রেখে যাচ্ছে। সেই সিরিয়াল কিলারকে খুঁজতে নেমেছে পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী (প্রসেনজিৎ) ও বিজয় পোদ্দার (অনির্বাণ ভট্টাচার্য)। একসঙ্গে মিশনে নামলেও তাদের মতের অনেক অমিল।

চলতি মাসেই এই ছবির চরিত্রের লুক প্রকাশের পর জয়া আহসানের চরিত্র নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। অন্য চরিত্রগুলোর ধরন প্রকাশ করলেও রহস্যে ঢাকা ছিল জয়ার চরিত্রটি। সেই রহস্য রয়ে গেলো ট্রেলারেও। দুই পুলিশ কর্মকর্তা যখন হন্যে হয়ে খুনিকে খুঁজছে, তখন জয়া এসে বলছেন, তিনি সিরিয়াল কিলারকে চেনেন। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারের একটি দৃশ্যে চুমু খেতে দেখা গেল অনির্বাণ ও জয়াকে। ছবিতে আরেকটি রহস্যময় চরিত্রে দেখা গেছে যিশু সেনগুপ্তকে।

ট্রেলারে যীশুর মুখে মুখে শোনা যায় – আমি এই পৃথিবীতে এসেছি কয়েক দিনের জন্য। কিছু জঞ্জাল সাফ করে আবার চলে যাবো। তার মুখে এমন সংলাপ শোনার পর অনেকেই ভাবছেন যীশুই বুঝি সিরিয়াল কিলার। তবে প্রকৃত কিলার কে ? কীইবা তার উদ্দেশ্য – এসব জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী ১৯ অক্টোবর পর্যন্ত। দুর্গাপূজা উপলক্ষে ওই দিন পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ছবিটি। দশম অবতারের ট্রেলার প্রকাশের পর থেকেই জয়ার চুমুর দৃশ্যটি নিয়ে চলছে আলোচনা। অনেকে জয়ার এমন সাহসী অভিনয়ের যেমন প্রশংসা করছেন, তেমন সমালোচনাও করছেন অনেকে। তবে প্রশংসাই বেশি হচ্ছে।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, দশম অবতার তৈরি হয়েছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চি দা’ ছবির মিশেলে। বাইশে শ্রাবণের প্রিক্যুয়েল এটি। দশম অবতার দিয়ে টালিউডে প্রথম কপ ইউনিভার্স তৈরি করছেন সৃজিত। এরপর এই ফ্র্যাঞ্চাইজির আরও দুটি ছবি বানাবেন বলেও নিশ্চিত করেছেন তিনি। আর এই ছবি দিয়ে পাঁচ বছর পর আবারও সৃজিত মুখার্জির পরিচালনায় কাজ করলেন জয়া। ছবিটি নিয়ে দারুন আশাবাদী জয়া আহসান। তিনি বলেন, দুর্গাপূজা ও সৃজিত মুখার্জির ছবি – দুটিই খুব ভালো কম্বিনেশন। এবার পূজায় তিনি নিয়ে আসছেন দশম অবতার। অনেক দিন পর পূজায় আমার ছবি মুক্তি পাচ্ছে। আশা করি, দর্শকের খুব ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*