বাহাদুরাবাদ ঘাট বালাসী ঘাটের মধ্যে স্পিডবোট উদ্বোধন

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ দেওয়ানগঞ্জ বাহাদুরাবাদ ঘাট টু বালাসী ফেরি ঘাটের দুই প্রান্তের জনগনের চলাচলের জন্য আজ নতুন দীগন্তের দ্বার উন্মোচিত হয় । সেসার্স দেওয়ান এন্টারপ্রাইজের পক্ষ থেকে একটি অত্যাধুনিক স্পিড বোট  সংযোজন করা হয় এই নৌ রুটে । দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরানের  পরিকল্পনায় এই দ্রুত গতির নৌযান সং্যোজিত হল এই অবহেলিত নৌরুটে ।
এই নতুন নৌযান সংযোজনের ফলে বালাসী ঘাটে যাবার পথে তিন ঘন্টার পথ মাত্র ৪০ মিনিটেই যাওয়া যাবে । আর বালাসী ঘাট থেকে আসার পথে  দেড় ঘন্টার পথ মাত্র ৩০ মিনিটেই গন্তব্যে পৌছে দিবে ।  যতদুর জানা যায় এই নৌরুটের ইতিহাসে এটাই প্রথম স্পিড বোট সংযুক্ত হল ।
 স্পিড  বোট যাত্রার শুভ  উদ্বোধন করেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান  হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান,মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার লিপি , এমপির পিএ মুক্তাদির বিল্লাহ শিপন, উপজেলা প্রকৌশলী তোফায়েল আহমেদ, সমবায় অফিসার রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বিশিষ্ট ব্যসবসায়ী মুস্তাকিম বিল্লাহ রিপন , সাংবাদিক তারেক মাহমুদ, সুশীল সমাজের প্রতিনিধি এবং কৌতুহলী উৎসুক সাধারন জনতা । অতিথি বৃন্দ নতুন স্পিড বোটে উঠে কিছু সময় যমুনা নদীতে ঘুরে দেখেন ।
স্পিড বোটের উদ্যোক্তা এবং ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান জানান মানুষের মুল্যবান সময় সাশ্রয় করে তাদের জীবনের নিরাপত্তার সাথে  আনন্দদায়ক ভ্রমণ দেওয়াই আমাদের উদ্দেশ্য ।আমাদের স্পিড বোটের সাথে লাইফ জ্যাকেট থাকে যে কোন দুর্ঘটনায় যেন যাত্রীরা নিজেদের আত্নরক্ষা করতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*