লালমাই উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীপালিত

২০শে নভেম্বর শনিবার সকাল ১০টায় লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ লালমাই উপজেলা শাখার উদ্যোগে ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা,আলোচনা সভা,কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয়।
গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলার ৯ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে অনুষ্ঠান স্থলে সমাবেত হন। উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আবদুল মোতালেব এর নেতৃত্বে কুমিল্লা – নোয়াখালী সড়কের বাগমারা বাজার প্রদক্ষিণ করে পুণরায় মাঠে অবস্থান নেন।
উপজেলার স্মরণকালের সর্ববৃহত যুব সমাবেশে সভাপতিত্ব করেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ও লালমাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ আবদুল মোতালেব।
আওয়ামী যুবলীগের জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে ভার্সোয়ালে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ এমপি মহোদয়।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সরকারি কলেজের সাবেক ভিপি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা হাজী কামরুল হাসান শাহিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল এফ সি এ লোটাস এম পি মহদয় এর একান্ত সহকারি সচিব কে এম সিংহ রতন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কুমিল্লা সদর দঃ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, সদস্য আবদুল হামিদ বিএ,লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক বি কম,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবদুল মতিন মোল্লা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার,উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*