দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে জাহিদুল কবিরের বই প্রকাশ

পঙ্কজ বৈষ্ণব :: বাংলাদেশের বিশিষ্ট লেখক ও গবেষক জাহিদুল কবির প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে 50 টিরও বেশি বই লিখে সাড়া ফেলে দিয়েছেন। বাংলাদেশের গাজীপুরের টঙ্গীর শেখ রাসেল পাঠাগারে বই অনুষ্ঠানে গবেষক লেখক জাহিদুল কবির একটি সাক্ষাৎকারে বলেন তিনি দেশরত্ন শেখ হাসিনা কে নিয়ে তিনি ৫০ টির ও বেশি বই লিখেছেন।

বই গুলির মধ্যে উল্লেখযোগ্য মাদার অফ হিউমিনিটি, মানবতার জননী শেখ হাসিনা, হৃদয়ে শেখ রাসেল, মনিষীদের চোখে শেখ রাসেল, সহপাঠী শেখ রাসেল, ডিজিটাল বাংলাদেশের রুপকার সজীব ওয়াজেদ জয়।, এছাড়াও তিনি অনেক বই লিখেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি ডঃ মুহাম্মদ আব্দুল ওয়াদুদ। তিনি লেখকের এই প্রয়াসের ভূয়সী প্রশংসা করেন।

লেখক ও গবেষক জাহিদুল কবিরের বাড়ি – বোয়ালিয়া থানা,-জেলা রাজশাহি জেলার বোয়ালিয়া থানার হেতেম খায়, । যুব সমাজকে বইমুখী করতে ইতিমধ্যেই তিনি দু-তিনটি পাঠাগার স্থাপন করেছেন। জাহিদুল কবির ১৯৭৫ সালে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলে চতুর্থ শ্রেনীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের সহপাঠী ছিলেন।তিনি ২০ বছর যাবৎ বই লিখছেন।

তিনি তার লেখা বই গুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজ হাতে পৌঁছে দিতে চান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*