নরসিংদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

নিজস্ব সংবাদদাতা নরসিংদী—নরসিংদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ খ্রি. দিবসটি উদযাপন উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী, নরসিংদীর অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়োজিত মাননীয় মন্ত্রী জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন,এমপি মহোদয়।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।
অনুষ্ঠানের পূর্বে মাননীয় শিল্পমন্ত্রী মহোদয় নরসিংদী শিল্পকলা একাডেমীতে আগমন করলে মাননীয় মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।পুলিশ সুপার বক্তব্যের শুরুতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সশ্রদ্ধচিত্তে স্মরণ করেন।তিনি আরো স্মরণ করেন মহান স্বাধীনতাযুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদদের।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ আন্দোলন-সংগ্রামের স্ফুলিঙ্গে উজ্জীবিত সশস্ত্র জনযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত হয়েছে আমাদের মুক্তির ইতিহাস-স্বাধীনতার ইতিহাস। দীর্ঘ ৯ মাস সশস্ত্র যুদ্ধ শেষে ১৬ ডিসেম্বর বিজয় অর্জনের মাধ্যমে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ শত্রুমুক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*